মাজারে পরিচয়, চাকরির প্রলোভনে অফিসে ডেকে নারীর সর্বনাশ

0 123

অনলাইন ডেস্ক:

চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি অফিসে ৪০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ হয়ে পড়া ওই নারীকে মঙ্গলবার (৪ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভুক্তভোগী ওই নারীর স্বজনরা জানান, পুরান ঢাকায় থাকেন তিনি। তার স্বামী প্যারালাইসড। দুই সন্তানের জননী তিনি। ২-৩ মাস আগে হাইকোর্ট মাজারে গিয়েছিলেন। সেখানে তিনি যখন কান্নাকাটিরত অবস্থায়, তখন পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তি তার কাছে গিয়ে কান্নাকাটির কারণ জানতে চান। তখন তিনি তার পরিবারের অসচ্ছলতা ও স্বামীর অসুস্থতার কথা জানালে ওই ব্যক্তি তাকে চাকরির প্রস্তাব দেন। তার ফোন নাম্বার নিয়ে নেন এবং পরবর্তীতে তাকে ফোন দেবেন বলে জানান।

স্বজনরা আরও অভিযোগ করে বলেন, চাকরি দেয়ার কথা বলে ওই ব্যক্তি আজ দুপুরে ফোনে তাকে ডেকে নেন সেগুনবাগিচার জিকে টাওয়ারের ৪র্থ তলায়। সেখানে একটি ছোট অফিস রুমে বসে ছিলো। ওই নারী সেখানে ঢুকার পর তার পড়ালেখাসহ বিভিন্ন বিষয় জানতে চান। এক পর্যায়ে তাকে কুপ্রস্তাব দেন। চাকরি পেতে হলে তাকে তার প্রস্তাবে রাজি হতে হবে বলে জানান। রাজি না হওয়ায় জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়া হয়। তখন তিনি নিজে নিজেই সেখান থেকে বের হয়ে যান। পরে স্বজনদেরকে ফোনে বিষয়টি জানালে তারা শিল্পকলা একাডেমির পাশের রাস্তা থেকে তাকে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে রমনা থানার উপপরিদর্শক (এসআই) আরিফ রাব্বানী জানান, চিকিৎসার জন্য ওই নারীকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। এখনও কোনো মামলা দায়ের করেনি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.