ইন্দোনেশিয়ার বিপক্ষে আর্জেন্টিনা দলে থাকছে বড় চমক, দেখে নিন সম্ভাব্য একাদশ

0 151

অনলাইন ডেস্ক:

বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দল বর্তমানে ব্যস্ত সময় পার করছে প্রীতি ম্যাচ নিয়ে। দুই প্রীতি ম্যাচের একটিতে ইতোমধ্যেই মাঠে নেমেছে আর্জেন্টিনা। বৃহস্পতিবার (১৫ জুন) অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় পায় মেসিরা। দ্বিতীয় ও শেষ প্রীতি ম্যাচে সোমবার (১৯ জুন) ইন্দোনেশিয়ার বিপক্ষে লড়বে আর্জেন্টিনা। সেই ম্যাচের একাদশে ব্যাপক পরিবর্তন থাকার আভাস দিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি।

ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে খেলবেন না রেকর্ড সাতবারের ব্যালন ডি’র জয়ী মেসি। বিশ্বকাপজয়ী মেসির সঙ্গে এদিন বিশ্রামে রাখা হবে দলের অনেক তারকা ফুটবলারকেই। অস্ট্রেলিয়া ম্যাচের একাদশ থেকে ‘সাত-আটটি’ পরিবর্তন আনতে পারেন স্কালোনি। একাদশে বড় রদবদলে আসলেও স্কালোনি বিশ্বাস করেন জয় নিয়েই মাঠ ছাড়বে তার শিষ্যরা।

মেসির পাশাপাশি ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে বিশ্রামে থাকবেন ডি মারিয়া, নিকোলাস ওটামেন্ডিও। গোলরক্ষক মার্টিনেজের পরিবর্তে শুরুর একাদশে দেখা যেতে রুলিকে। শুরু থেকে একাদশে দেখা যেতে পারে আলভারেজকে।

আর্জেন্টিনার কোচ স্কালোনি বলেন, ‘মেসি বিশ্রামে থাকবে। তার বিশ্রাম নেওয়া উচিত। মেসির পাশাপাশি ডি মারিয়া ও ওটামেন্ডিরও বিশ্রাম দরকার। আর্জেন্টিনা জাতীয় দলের জার্সিতে আমরা ম্যাচ খেলব, এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার। আর্জেন্টিনা দল যে কোনো খেলোয়াড়ের চেয়ে বড়। মেসি না থাকলেও আশা করি দর্শকরা ম্যাচটি উপভোগ করবে।’

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : জেরনিমো রুলিকে, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, জার্মান পেজেলা, মার্কোস আকুনা, এক্সকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পেরেদেস, জিওভানি লো সেলসো, লুকাস ওকাম্পোস, জুলিয়ান আলভারেজ এবং গার্নাচো/নিকো গঞ্জালেজ।

Leave A Reply

Your email address will not be published.