বিপিএল থেকে ছিটকে গেলেন তারকা টাইগার পেসার

0 388

অনলাইন ডেস্ক:

ইনজুরির কারণে সদ্য সমাপ্ত এশিয়া কাপ খেলতে পারেননি তরুণ পেসার এবাদত হোসেন। সার্জারির কারণে বিশ্বকাপের মত বড় আসর থেকে ছিটকে যান তিনি। এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১০তম আসর থেকে ছিটকে গেলেন এ তারকা পেসার।

সফল অস্ত্রোপাচার শেষে ক্রিকেটের গুরুত্বপূর্ণ এই সময়টা পুনর্বাসনেই কাটাতে হচ্ছে জাতীয় দলের নির্ভরযোগ্য এই বোলারকে। তবে সহসাই মাঠের ক্রিকেটে ফেরা হচ্ছেনা তার। বিপিএল ড্রাফটে নিশ্চিত হল সেই খবর।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর রেডিসন ব্লু হোটেলে দুপুর সাড়ে ১২টায় শুরু হয় বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। সেখানে ড্রাফট শুরুর আগেই জানানো হয় আসন্ন এই বিপিএলে থাকছেন না পেসার এবাদত।

চলতি মাসের শুরুতে হাঁটুর চোটের কারণে অস্ত্রোপাচার করেন এবাদত। যার ফলে ৬ থেকে ৭ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা এই পেসার। আর এই কারণেই আসন্ন বিপিএলে খেলা হচ্ছে না এবাদতের। এবারের আসরে বি ক্যাটাগরিতে ছিলেন এবাদত মূল্য হিসেবে ছিল ৫০ লাখ টাকা।

এবাদত লম্বা সময়ের জন্য ছিটকে যাচ্ছেন এমন খবর নিশ্চিত হয়েছিল আগেই। গত ৩০ আগস্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমে বলেছিলেন, এবাদতের অপারেশন হচ্ছে। এরপর রিহ্যাব আছে, সব মিলিয়ে সুস্থ হয়ে লম্বা সময় লাগতে পারে।

তবে ঠিক কতদিন পর তাকে আবার মাঠে দেখা যাবে তা নিশ্চিত করেননি প্রধান নির্বাচক। সাধারণত এমন ইনজুরির কারণে ৬ থেকে ৮ মাস মাঠের বাইরে থাকতে হয় খেলোয়াড়দের। সেই হিসেবে মার্চ-এপ্রিল নাগাদ দেখা যেতে পারে এবাদতকে।

Leave A Reply

Your email address will not be published.