ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত, চার সহপাঠী আটক

0 180

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছুরিকাঘাতে দশম শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে আটটার দিকে ফতুল্লার ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। স্কুলছাত্র নিহতের ঘটনায় চারজন সহপাঠীকে আটক করেছে পুলিশ।

নিহত ছাত্রের নাম ধ্রুব চন্দ্র সাহা (১৫)। তার বাবার নাম মাধব চন্দ্র দাস। সে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সহপাঠী পিয়াসের সঙ্গে কোনো বিষয় নিয়ে ধ্রুবর ঝগড়া হয়। এর জেরে মঙ্গলবার রাতে সহপাঠী পিয়াসসহ কয়েকজন কিশোর তাকে স্কুলের পাশে নির্জন স্থানে ডেকে নিয়ে বেধড়ক মারধর করে। ধ্রুব চিৎকার করলে কিশোররা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, ধ্রুবর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ইয়াসিন, পিয়াস, অন্তর ও রিপন নামের চার কিশোরকে আটক করেছে। দ্রুত হত্যার কারণ জেনে দোষীদের আইনের আওতায় আনা হবে।

অপরদিকে একই দিন রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক এলাকা থেকে নিখোঁজের ৪৭ দিন পর সিয়াম সরদার নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের স্বজনদের প্রাথমিক ধারণা- অটোরিকশা ছিনিয়ে নিতে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

নিহতের বাবা আবু কালাম সরদার জানান, ১৩ মে দুপুরে বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফেরেনি সিয়াম। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক রুবেল আহমেদ জানান, আলীর টেকের গঞ্জকুমারিয়া গ্রামের পরিত্যক্ত ইটভাটায় মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবরদেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে পরিবারের লোকজন এসে সিয়ামের মরদেহ বলে শনাক্ত করে।

Leave A Reply

Your email address will not be published.