স্বাভাবিক অবস্থা ফিরে না আসা পর্যন্ত মাস্ক ব্যবহার জরুরী: চসিক মেয়র

0 187

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, পবিত্র রমজান মাস শেষ হবার আর মাত্র কয়েকটি দিন বাকি। এখনই হিসাব মিলাতে হবে। বিশ্বজনীন এ ক্ষমা ও পূণ্য লাভের মাসে আমাদের সংগ্রহ কতটুকু ? খোদার কাছ থেকে কি নিজেকে মাফ করিয়ে নিতে পেরেছি ? বিজ্ঞানীদের আশংকা এই অঞ্চল মহামারির কেন্দ্রবিন্দুতে থাকতে পারে দীর্ঘদিন। তাই স্বাভাবিক জীবনযাপন করার কোন সুযোগ নেই।

তিনি গত শনিবার ( ৮ মে ) ৩০নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে ইফতার ও সেহেরী সামগ্রী উপাহার দিতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহার জরুরী এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান। প্রান্তিক দরিদ্র শ্রেণীর মানুষকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে নানাভাবে প্রনোদনা দেয়া হচ্ছে। তবুও সংকট মোকাবেলায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে বলে অভিমত ব্যক্ত করেন।

এসময় মাদারবাড়ী ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি জহির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নিলু নাগ, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাউদ্দীন ইবনে আহমদ, সহ-সভাপতি মুজিবুল হক পেয়ারু, সংস্কৃতি সংগঠক দেওয়ান মাকসুদ, সদরঘাট ভারপ্রাপ্ত কর্মকর্ত সাখাওয়াত হোসেন, আওয়ামী লীগ নেতা জাফর আহমদ, মাহাফুজুর রহমান, ফরিদ আহমদ, হাজী আবদুল মালেক, হাজী নাসিম, গোপাল চন্দ্র দাশ, মনিকা ভট্টাচার্য্য, শাহেদ ইফতেখার, ফয়সাল সাব্বির, শাহারিয়ার হাসান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.