পাপন-তামিম-মাশরাফির ভাইরাল ছবি নিয়ে যা বললেন মিশা সওদাগর

0 147

অনলাইন ডেস্ক:

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। অবসর ঘোষণার প্রায় ৩০ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর অবসর প্রত্যাহার করেছেন তিনি। তবে, তামিম ক্রিকেটে ফিরবেন আরও দেড় মাস পর। এ কয়দিন বিশ্রামে থাকবেন দেশসেরা ওপেনার।

বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামে বাংলাদেশ-আফগানিস্তানের সিরিজের মাঝেই অবসরের ঘোষণা দেন তামিম। তামিমের এমন ঘোষণার পর ওই দিন রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জরুরি বৈঠক ডাকে বিসিবি। সেখানে তামিমের অবসর গ্রহণ না করে অপেক্ষার সিদ্ধান্ত হয়। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান তামিমের ফেরার অপেক্ষায় তারা।

শুক্রবার (৭ জুলাই) সকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুসহ ঢাকায় আসেন তামিম। অন্যদিকে, সাবেক অধিনায়ক মাশারাফি বিন মুর্তজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের জন্য সময় নিয়ে রাখেন। এরপর দুপুরে তামিমকে নিয়ে প্রধানমন্ত্রীর  বাসভবন গণভবনে যান। কিছুক্ষণ পর প্রধানমন্ত্রী ডেকে নেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে। সেই বৈঠকে বরফ গলে।

সে সময় গণভবনের বাহিরে তামিম-মাশরাফিদের জন্য অপেক্ষায় থাকে সাংবাদিকরা। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে ফেরার পথে তামিম-মাশরাফি-পাপনের বেশকিছু ছবি তুলে উপস্থিত গণমাধ্যমকর্মীরা।

যার একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়। ছবিটিতে দেখা যায় পাপন-তামিম ও মাশরাফিকে আলাদাভাবে উপাধী দেয়া হয়েছে। আর সেই ছবিটিই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করেন ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর।

মিশা তার ছবির ক্যাপশনে লেখেন, ‌‘পরিবারের কর্তা সে বাপ হোক ভাই হোক মা হোক তাদের অবদানকে অস্বীকার করে কখনো পরিবারকে সম্মানিত করা যাবে না।আসুন সবাইকে নিয়ে এগিয়ে যাই।’

Leave A Reply

Your email address will not be published.