প্রেমিকার বিশ্বাস ভেঙে ক্ষমা চাইলেন নেইমার

0 225

অনলাইন ডেস্ক:

চলতি বছরের ফেব্রুয়ারিতে অ্যাঙ্কলের চোটে পড়ে মাঠের বাইরে চলে যান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। এই মুহূর্তে মাঠে ফিরতে চলছে পুনর্বাসন প্রক্রিয়া। সেই সঙ্গে চলছে ক্লাব ছাড়ার গুঞ্জন। এখন পর্যন্ত যে খবর ক্লাব ছাড়তে চান নেইমার। ক্লাবও চায় তাকে ছেড়ে দিতে। তবে এর মাঝেই নাকি পিএসজি তারকার সঙ্গে সন্তানসম্ভবা প্রেমিকার সম্পর্কের অবনতি ঘটেছে।

চলতি বছরের ১৯ এপ্রিল নেইমারের বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে সন্তান সম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আনেন। সেই পোস্টে নিজের ‘বেবি বাম্প’ শেয়ার করা ছবিতে ছিলেন নেইমারও। তবে বাগদান সারলেও তারা এখনও বিয়ের বিষয়ে কিছু জানাননি। এর ভেতরই কয়েকদিন আগে নেইমারের বিরুদ্ধে আরেকজন নারীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন ওঠে।

সে অভিযোগ স্বীকার করে সামাজিক যোগাযোগমাধ্যমে খোলা চিঠিতে প্রেমিকা ব্রুনার কাছে ক্ষমা চেয়েছেন ব্রাজিলের ফুটবলের পোস্টার বয়। খবর গোলডটকম

বান্ধবীকে উল্লেখ করে নিজের ইনস্টাগ্রামে তিনি লিখেন, আমি একটি ভুল করেছি। আমি তোমার সঙ্গে একটি ভুল কাজ করেছি। আমি স্পষ্টভাবে বলতে পারি, আমি প্রতিদিন মাঠে ও মাঠের বাইরে অসংখ্য ভুল করি। কিন্তু আমি আমার ব্যক্তিজীবনের ভুলগুলো ঘরেই আটকে রাখি। আমার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠভাবে এবং আমার বন্ধুদের সঙ্গেও। এসবই আমার জীবনের সবচেয়ে ঘনিষ্ঠ ব্যক্তিটির জীবনে প্রভাব ফেলছিল। যে নারীটিকে আমি আমার পাশে নিয়ে চলার স্বপ্ন দেখেছি, সে আমার সন্তানের মা। এটা তার পরিবারের কাছে পৌঁছে গেছে, যেটা এখন আমারও পরিবার।

নেইমার আরও লিখেন, ব্রুনা, নিজের ভুলের জন্য আমি আগেই ক্ষমা চেয়েছি। অকারণে যে গুঞ্জন চলছে সে জন্য। কিন্তু আমি সবার সামনেই স্বীকার করছি, ব্যক্তিগত কোনো বিষয় যখন সামনে চলে আসে, তখন সে বিষয়ে সবার সামনেই ক্ষমা চাওয়া উচিত। তোমাকে ছাড়া আমি নিজেকে ভাবতে পারি না। অবশ্যই সন্তানের প্রতি আমাদের ভালোবাসা এবং যে লক্ষ্য নিয়ে এগোচ্ছি, তাতে সফল হতে পারব। একে অপরের প্রতি ভালোবাসাই আমাদের আরও শক্তিশালী করবে।

ব্রাজিলের পোস্টারবয় আরও বলেন, ব্রুনা, আমি এটা তোমাদের (বিয়ানকার্দি এবং সন্তান) জন্য করছি। অসমর্থনীয় বিষয়কে যৌক্তিক বানানোর চেষ্টা করছি। এটা করার প্রয়োজন ছিল না। কিন্তু তোমাকে আমার জীবনে প্রয়োজন। আমি জানি, এসব ঘটনায় তুমি কতটা ভুগছ এবং কতটা আমার পাশে থাকতে চাও। আমিও তোমার পাশে আছি। আমি ভুল করেছি। তোমার সঙ্গে ঠিক কাজটা করিনি।

উল্লেখ্য, এর আগে নেইমারের ১২ বছর বয়সী একটি পুত্রসন্তানও রয়েছে। তার নাম ডেভি লুকা। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস। পরবর্তীতে ব্রুনার সঙ্গে ২০২১ সাল থেকে সম্পর্কের শুরু শুরু এই ব্রাজিল তারকার। যদিও বিষয়টি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। এরপর আগস্টে তাদের আলাদা হয়ে যাওয়ারও গুঞ্জন ওঠে। তবে নেইমারের ৩১তম জন্মদিনে আবারও একত্রিত হওয়ার খবর পাওয়া যায়। এরপরেই সুখবর আসে অনাগত সন্তানের।

Leave A Reply

Your email address will not be published.