বিউটিশিয়ানের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

0 94

অনলাইন ডেস্ক:

গাজীপুরে পার্লারের মালিকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ জুন) রাতে মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ডের আদাবৈ এলাকায় নিজের বিউটি পার্লারের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বিউটিশিয়ানের নাম রুবিনা আক্তার (২৪)। তিনি গাজীপুর মহানগরীর সদর থানার আদাবৈ এলাকার আব্দুস ছালাম তালুকদারের মেয়ে। তার স্বামী মৃদুল ঘোষ সদর উপজেলার জয়দেবপুরের খুদে বর্মী এলাকার বাসিন্দা।

জানা গেছে, বিউটিশিয়ান রুবিনা বছর খানেক আগে মৃদুল ঘোষকে ভালোবেসে বিয়ে করেন। গাজীপুর সদরের আদাবৈ এলাকায় জয়দেবপুর-কলের বাজার সড়কের পাশে নিজেদের পৈত্রিক জমিতে রাজকন্যা বিউটি পার্লার প্রতিষ্ঠা করে ব্যবসা করছিলেন রুবিনা। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি পার্লারের পেছনের একটি কক্ষে একা থাকতেন। রোববার মেয়ের জন্য রাতের খাবার নিয়ে পার্লারে যান রুবিনার মা। পরে তিনি মেঝেতে পড়ে থাকা রুবিনার মরদেহ দেখতে পান। রুবিনার পা কাপড় দিয়ে এবং হাত গামছা দিয়ে পিঠমোড়া করে বাঁধা ছিল।

গাজীপুর সদর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক জানান, পুলিশ রাত ১১টার দিকে স্বামী পরিত্যক্তা ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

রোববার দিবাগত রাতে হাত-পা বেঁধে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, হত্যার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.