সেলফি না তোলায় ভারতীয় ক্রিকেটারের ওপর হামলা

0 360

অনলাইন ডেস্ক:

ভক্তের সেলফির তোলার আবদার না মেটানোয় হামলার শিকার হলেন ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইতে। এই ঘটনায় অভিযোগ পেয়ে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুসারে, গত বুধবার বন্ধুদের সঙ্গে মুম্বাইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজে যান পৃথ্বী শ। সেখানে একদল তরুণ এই ক্রিকেটারের কাছে গিয়ে সেলফি তোলার আবদার করেন। দুজনের সঙ্গে সেলফিও তোলেন তিনি। তবে কিছুক্ষণ পর ওই যুবদকদের দলটি আবারও ফিরে আসে। এবারও আরও কয়েকজন সেলফির আবদার করে।

বন্ধুদের সঙ্গে একান্ত সময় কাটাতে তাদের মানা করেন পৃথ্বী। এরপর যুবকদের দলটি তাকে ও তার বন্ধুদের বিরক্ত করতে থাকে। শেষে অনেকটা বাধ্য হয়ে হোটেল কর্তৃপক্ষকে জানান পৃথ্বীর বন্ধু। যুবকদের সেই দলটিকে হোটেল থেকে বের করে দেওয়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে পৃথ্বী ও তার বন্ধুদের ওপর হামলা চালায় ওই যুবকরা।

আরও জানা গেছে, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিল তারা। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে ফেলা হয় পৃথ্বীর গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে বাড়ি ফেরার চেষ্টা করলে সেই গাড়িটিকেও তাড়া করে একদল যুবক।

এই ঘটনায় ওশিয়াড়া থানায় মামলা করেন পৃথ্বীর বন্ধু। তদন্তে নেমে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও বেশ কয়েকজনের সন্ধানে তল্লাশি চলছে।

Leave A Reply

Your email address will not be published.