নেইমারের সঙ্গেই কি তবে পিএসজি ছাড়ছেন মেসি

0 121

অনলাইন ডেস্ক:

নেইমারকে বিক্রি করে দিতে চাইছে পিএসজি। এমন খবর ব্রাজিলিয়ান তারকা পিএসজিতে যাওয়ার পর থেকেই প্রতিটা মৌসুমেই গুঞ্জন শুরু হয়। কিন্তু এবার একটু ব্যতিক্রমই দেখা যাচ্ছে।

ফ্রান্সের বিখ্যাত গণমাধ্যমগুলো বলছে, আগামী ট্রান্সফার মৌসুমে নেইমারের ক্লাব ছাড়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। যদি কোনো ক্লাব তাকে কিনতে আগ্রহী হয়ে পিএসজির কাছে অফার পাঠায়, তাহলে ক্লাবটি তাকে বিক্রি করবে।

এদিকে জোর গুঞ্জন শুধু নেইমারই নয়, বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসিও ছাড়তে যাচ্ছেন ক্লাব। যদিও বিশ্বকাপজয়ীকে বিক্রি করতে চায় না লা পারিসিয়ানরা। ক্লাব না চাইলেও মেসি নিজে চলে যেতে পারেন।

ফরাসি সংবাদমাধ্যম ‘ফুট মেরকাতো’র বরাত দিয়ে একই কথা বলছে খেলাধুলা বিষয়ক গণমাধ্যম ইএসপিএন। ফরাসি গণমাধ্যমটির সাংবাদিক সান্তি আওনা জানাচ্ছেন, শুধু নেইমার নয়, মেসিকেও নাকি ছেড়ে দিতে পারে পিএসজি।

কিন্তু কেন মেসি চলে যাবেন? ফরাসি গণমাধ্যমগুলো বলছে, মেসি পিএসজির অভ্যন্তরীন বিভিন্ন বিষয়ে খুশি নয়। ড্রেসিং রুমে যেন ঝামেলা লেগেই আছে। এমন পরিবেশে থাকতে চান না তিনি।

তাছাড়া মেসির সিদ্ধান্তে ব্যাপক প্রভাব ফেলতে পারে চ্যাম্পিয়নস লিগের ম্যাচগুলো। বায়ার্নের বিপক্ষে ম্যাচে যদি পিএসজি উতরে যেতে পারে তাহলে হয়তো সিদ্ধান্ত পাল্টাতে পারেন মেসি।

এদিকে ফুট মেরকাতোর সাংবাদিক সান্তি আওনা একটি টুইট করেছেন যেখানে তিনি অন্য কিছুর ইঙ্গিত দিয়েছেন। টুইটে তিনি লেখেন, মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে পিএসজি সম্ভাব্য সবকিছুই করছে। দুই পক্ষই চুক্তির কাছাকাছি, তবে মেসির মনে সন্দেহ জেঁকে বসেছে।

‘ফুট মেরকাতো’র প্রতিবেদনে দাবি করা হয়, পিএসজির কাতারি মালিকপক্ষ প্রতি মৌসুমেই একই সমস্যায় পড়া (চ্যাম্পিয়নস লিগ জিততে না পারা) নিয়ে বিরক্ত। গত জুনেই এ নিয়ে বাঁকা কথা বলে রেখেছেন পিএসজির সভাপতি নাসের আল-খেলাইফি, আমাদের সম্ভবত এমন দামি তারকার দরকার নেই। ঝলক দেখানোর যুগ শেষ হয়েছে।

নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ ২০২৭ পর্যন্ত। ২০১৯ সালে নেইমার প্যারিস ছাড়তে চাওয়ার পরও তাঁকে ক্ষমা করে দিয়ে চুক্তি নবায়ন করেছে ক্লাবটি।

কিন্তু কাতার বিশ্বকাপের পর থেকে পিএসজির হয়ে সেভাবে ভালো খেলতে পারছেন না নেইমার। ‘ফুট মেরকাতো’র প্রতিবেদনে দাবি করা হয়েছে, দোহায় (পিএসজির) কর্মকর্তারা মিলে ১০ নম্বর জার্সি (নেইমার) পরা খেলোয়াড়ের ভবিষ্যৎ ঠিক করেছেন। মৌসুম শেষে তাকে ছেড়ে দেবেন। সাম্প্রতিক সময়ে এই ইচ্ছা আরও জোরদার হয়েছে, কারণ তার বাজে পারফরম্যান্স এবং সতীর্থদের সঙ্গে আচরণ, মোনাকোর বিপক্ষে ম্যাচেও যা দেখা গেছে। এখন দেখার বিষয়, নেইমার নিজের ইচ্ছা পাল্টান কি না।

Leave A Reply

Your email address will not be published.