বিপিএলে শাহিন আফ্রিদিকে পাওয়া নিয়ে শঙ্কা

0 134

অনলাইন ডেস্ক:

অনেকটা ঢালাওভাবে পাকিস্তানি তারকা পেসার শাহিন শাহ আফ্রিদিকে দলে ভিড়িয়েছিল বিপিএলের তিনবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কুমিল্লার জার্সিতে মাঠ মাতাবেন এই তারকা পেসার, ভক্তদের এমন আশায় গুড়েবালি। কেননা বিপিএল শুরুর ঠিক আগ মুহুর্তেই তাঁর খেলা নিয়ে জেগেছে শঙ্কা। চোট থেকে যে এখনো সেরে উঠতে পারেননি ২২ বছর বয়সী এই ক্রিকেটার।

সরাসরি চুক্তির এর মাধ্যমে আফ্রিদিকে দলে ভিড়িয়ে রীতিমত সবাইকে চমকে দিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে কখনোই বিপিএলে না খেলা শাহিন শাহ আফ্রিদিকে পেয়ে উচ্ছ্বসিত ছিল ভক্ত-সমর্থকরাও। তবে ক্রিকেটভিত্তিক ওয়েসবাইট ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, আজ মঙ্গলবার থেকে পুর্নবাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে শাহিনকে। দুই সপ্তাহের পুর্নবাসন প্রক্রিয়া শেষে মেডিকেল টিমের গ্রিন সিগনাল পেলেই মাঠে নামতে পারবেন তিনি। ধারণা করা হচ্ছে ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) দিয়েই মাঠে ফিরতে পারেন আফ্রিদি। যদিও কুমিল্লার জার্সিতে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহেই মাঠে নামার কথা ছিল তার।

এর আগে গত জুলাইতে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে হাঁটুর চোটে পড়েন আফ্রিদি। প্রায় সাড়ে তিন মাস মাঠের বাইরে থাকার পর অস্ট্রোলিয়াতে অনুষ্ঠিত বিশ্বকাপ দিয়ে দলে ফেরেন এই পেসার। বিশ্বকাপে ৭ ম্যাচে ১২ উইকেট নিয়ে প্রত্যাবর্তনটা ঠিকঠাক করলেও ফের চোটে পড়েন ২২ বছর বয়সী এই পেসার। ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে চোটের কারণে ফের মাঠ ছাড়তে হয় তাঁকে।

যদিও আফ্রিদির ইনজুরি ইস্যুতে এখনও মুখ খোলেনি কুমিল্লার টিম ম্যানেজমেন্ট। সত্যিই যদি শেষশেষ শাহিনের সার্ভিস না পায় কুমিল্লা, তবে তা যে বড় এক ধাক্কা হয়ে আসবে তিনবারের চ্যাম্পিয়নদের জন্য, তা তো বলাই বাহুল্য।

Leave A Reply

Your email address will not be published.