বিশ্বকাপ শেষ ফখর জামানের

0 149

অনলাইন ডেস্কঃ 

এক ম্যাচেই থেমে গেলো ফখর জামানের বিশ্বকাপ অধ্যায়। চোটের কারণে বিশ্বকাপ শেষ এই পাকিস্তানি ব্যাটারের। হাঁটুর ইনজুরিতে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ফখর জামান। তার বদলে সুযোগ পেয়েছেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান মোহাম্মদ হারিস।

পাকিস্তানের বিশ্বকাপের জন্য ঘোষিত দলে ছিলন না ফখর জামান। তবে স্কোয়াডে থাকা লেগ স্পিনার উসমান কাদির ইনজুরি থেকে সুস্থ না হয়ে উঠায় শেষ মুহূর্তে ফখর জামানকে তার স্থলাভিষিক্ত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

তবে প্রথম দুই ম্যাচে একাদশে সুযোগ হয়নি ফখরের। শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে সুযোগ পেয়ে খেলেন ১৬ বলে ২০ রানের ইনিংস। তবে চলতি বিশ্বকাপে এটিই ফখরের প্রথম ও শেষ ম্যাচ হয়ে থাকল।

ফখরের এমন ছিটকে যাওয়া পাকিস্তানের জন্য বড় ধাক্কা। কাগজে কলমে এখনো সেমিফাইনালের দৌঁড়ে টিকে থাকা পাকিস্তান শেষ দুটো ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিপক্ষে। সেখানে বড় জয় পেলে হয়তো সেমিফাইনালে যাওয়ার পথ পেয়েও যেতে পারে।

সেই লক্ষ্যেই আজ দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে পাকিস্তান। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সেমিফাইনালে যাওয়ার শেষ সুযোগের সন্ধানে মাঠে নামবে বাবর আজমের দল। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

Leave A Reply

Your email address will not be published.