‘দেশের মানুষের স্বাভাবিক জীবন যাপন এখন দুর্বিষহ’

0 211

অনলাইন ডেস্কঃ

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় সকল প্রকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, অব্যাহত লোডশেডিং, অফিসিয়াল কাজে ঘুষ, উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসব, টেন্ডারবাজি, পরিবহন ভাড়া অসহনীয়ভাবে বৃদ্ধিসহ বিভিন্ন সেক্টরে সরকারী দলের চাঁদাবাজির ফলে দেশের মানুষের স্বাভাবিক জীবন যাপন দুর্বিষহ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ সভাপতি শহিদুল ইসলাম কবির।

আজ সোমবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন, নানাবিধ সমস্যা আর সংকটে দেশের মানুষ আজ দিশেহারা। পরিবারের ব্যায় লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পেলেও সাধারণ মানুষের আয় বাড়েনি। কৃষি সরঞ্জামের মূল্য বৃদ্ধির ফলে দেশের কৃষকরা মাঠে যেতে আগ্রহ হারিয়ে ফেলেছে।

শহিদুল ইসলাম কবির বলেন, এমন অনিশ্চিত পরিস্থিতিতে সরকারের প্রধান কর্তব্য ছিলো দুর্নীতি, লুটপাট, রাষ্ট্রীয় সম্পদের অপচয় সম্পূর্ণভাবে বন্ধ করা। সকল প্রকার অনিয়ম ও দুর্নীতি বন্ধে সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করা। কিন্তু এ বিষয়ে সরকারের কোনো কার্যকর পদক্ষেপ দেশবাসীর কাছে দৃশ্যমান হচ্ছে না।
সাধারণ মানুষের দুর্বিষহ অবস্থা থেকে উত্তরণের জন্য সরকারের পক্ষ থেকে দ্রুত কার্যকর পদক্ষেপ নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

Leave A Reply

Your email address will not be published.