ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধ, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

0 216

ঝালকাঠির কাঠালিয়ায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আপন মেজ ভাই রাজমিস্ত্রী ফিরোজ হাওলাদারকে (৫৫) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে তারই ছোট ভাই রুহুল আমিন (৫০)।

গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চিংড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফিরোজ হাওলাদার সদর ইউনিয়নের চিংড়াখালী গ্রামের মৃত শফিজ উদ্দিন হাওলাদারের মেঝ ছেলে। আজ শনিবার বরিশাল শেরই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ফিরোজ হাওলাদারের ও রুহুল আমিনের মাঝে জমিজমা নিয়ে তর্কবির্তক হয়। এর একপর্যায়ে রুহুল ধারালো দা দিয়ে কুপিয়ে মেজ ভাই ফিরোজকে গুরুতর আহত করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) নেয়া হয়। অবস্থার অবনতি হলে শেরই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী রানী বেগম জানান, গ্রামীণ ব্যাংকের এক মাঠকর্মীকে হত্যার দায়ে রুহুল আমিন যাবজ্জীবন সাজা ভোগ করেন। মাত্র কয়েক মাস পূর্বে জেল হাজত থেকে বের হন তিনি। এরপর থেকেই ঘরে বসবাস ও জমাজমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দন্দ্ব চলছিল। একপর্যায়ে শুক্রবার সন্ধ্যায় ধারালো দা দিয়ে কুপিয়ে তার স্বামীকে হত্যা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুরাদ আলী জানান, বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের সুরাতহালের কাজ শেষ হয়েছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

Leave A Reply

Your email address will not be published.