‘বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

0 316

পিতৃহীন মাতৃহীন, রাস্তায় পড়ে থাকা পথশিশুদের কে রাস্তায় ফেলে রেখে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম জাফর উল্লাহ।

গত বুধবার (১১ মে) চট্টগ্রাম অক্সিজেন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আজকের শিশুই আগামীর সোনার বাংলাদেশ গড়ার কারিগর। তাই দেশের সার্বিক উন্নয়নে পথশিশুদের জীবন মানেরও উন্নয়নে করতে হবে।

ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ  আলী বলেন, আজকের পথশিশুরাই আগামীর বাংলাদেশের মানবসম্পদ হিসেবে পরিণত হবে। তাই সরকারের পক্ষ থেকে পথশিশুদের সঠিক তালিকা প্রণয়ন করে তাদের পূনর্বাসনের ব‍্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।

উক্ত আলোচনা সভায় দেশের বর্তমান পরিস্থিতিতে সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের জীবন মান উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন এবং আসছে জুন ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এই সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান লায়ন শারমিন সুলতানা মৌ, ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, ডা: মোঃ ইউসুফ খান, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস, শামসুন নাহার সামু, মোঃ ফয়জুল আলম প্রিন্স, শাহাদাত হোসেন স্বপন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.