লকডাউন দেখতে বের হয়ে আটক

0 131

নিজস্ব প্রতিবেদক :

নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ বাদামতলী মোড়ে লকডাউন কেমন চলছে তা দেখতে এসে ২১ জন আটক হয়েছেন। এসময় জব্দ করা হয় ৫টি গাড়ি।বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। অভিযুক্তদের আটক ও গাড়ি জব্দ করে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে বাদামতলী মোড়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে অযথা ঘোরাঘুরির দায়ে অভিযুক্তদের আটক ও গাড়ি জব্দ করে।

সরকারঘোষিত সেই নিষেধাজ্ঞা অমান্য করে কঠোর লকডাউন দেখতে বের হয়ে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় আটক হয়েছেন ২১ জন। এসময় জব্দ করা হয় পাঁচটি গাড়ি। এছাড়াও জরিমানার আওতায় আনা হয় ১০টি গাড়িকে। বৃহস্পতিবার (১ জুলাই) সকালে থানার আগ্রাবাদ মোড়ে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান, উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, সহকারী কমিশনার (ডবলমুরিং) মাহমুদুল হাসান মামুন ও ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।
জানতে চাইলে ওসি মোহাম্মদ মহসিন জানান, সরকারঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে সকাল থেকে ডবলমুরিং থানা এলাকায় একটি চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়াও পাঁচটি টহল টিম কাজ করেছেন। লকডাউনের অবস্থা দেখতে বের হওয়া ২১ জনকে আটক করা হয়েছে। এছাড়াও পাঁচটি গাড়ি আটক ও ১০টি গাড়িকে মামলা দেয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.