চট্টগ্রামে গাড়িচাপায় এএসআইয়ের মৃত্যু : মামলায় গ্রেফতার ৩

0 148

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকায় দায়িত্বরত অবস্থায় মাদকবাহী গাড়ির ধাক্কায় নিহত হন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী মো. সালাহ উদ্দিন। এ ঘটনা দায়ের করা মামলার মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন—মাইক্রোবাসের চালক মো. বেলাল (৩৪), মাদক বিক্রেতা মো. রাশেদ ওরফে রাসেল ও সামশুল আলম।

শুক্রবার (১৮ জুন) দিবাগত রাতে চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১১ জুন ভোর সাড়ে ৪টার দিকে চান্দগাঁওয়ের কাপ্তাই রাস্তার মাথা এলাকায় একটি বেপরোয়া গতির মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছিলেন পুলিশ কর্মকর্তা কাজী সালাহ উদ্দীন। ঘটনাস্থল থেকে ৭৩০ লিটার চোলাই মদসহ গাড়িটি জব্দ করা হয়।

এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। পরে আসামিদের গ্রেফতারে ব্যাপক তদন্তে নামে পুলিশ। একপর্যায়ে তথ্য-প্রযুক্তির সহায়তা আসামিদের শনাক্ত করা হয়। গতকাল (শুক্রবার) দিবাগত রাতে চট্টগ্রামের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘মাদকবাহী গাড়ির ধাক্কায় থানার পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের হয়। এ ঘটনায় অভিযান চালিয়ে পুলিশ মূল আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে। তাদেরকে আজ (শনিবার) রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.