বাকলিয়া রসুলবাগ মসজিদে মাঈনুলের ইফতার মাহফিল 

0 139
পশ্চিম বাকলিয়া রসুলবাগ জামে মসজিদের  হেফজখানার এতিম শিশুদের সম্মানে কাউন্সিলর শহিদুল আলমের বড় ছেলে মাঈনুল কামালের ইফতার মাহফিল

নগরীর ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের রসুলবাগ আবাসিক এলাকা জামে মসজিদের এতিম শিশুদের সম্মানে বৃহস্পতিবার(২২ এপ্রিল)  ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিলের আয়োজন করে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলমের বড় ছেলে তরুণ সমাজসেবক মো. মাঈনুল কামাল। এই মসজিদে হেফজখানায় এতিম ছেলেরা ৩০ পারা কোরান মুখস্থ করে কোরানে হাফেজ হয়ে বের হন।

ইফতার মাহফিলে উপস্থিত তরুণ সমাজসেবক মাঈনুল কামাল বলেন, রমজান মাস হলো রহমত,বরকত ও মাগফেরাতের মাস। প্রথম দশ রোজা আল্লাহ পাক রোজাদারদের জন্য রহমত বর্ষণ করেন। আর পবিত্র এই মাসে এতিমদের নিয়ে ইফতার করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি। ইসলাম মানুষকে ভালোবাসার শিক্ষা দেয়। তাই এতিম শিশুদের ভালোবাসার বন্ধনে নিজে শরীক হওায়টা সওয়াবের কাজ মনে করি আমি। তিনি আজীবন দুঃস্থ গরীবের পাশে থাকতে চান।

ইফতারের পূর্বে দেশ ও জাতির জন্য এই মহামারী থেকে সুরক্ষিত থাকার দোয়া চেয়ে মোনাজাত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাসুলবাগ মসজিদের ইমাম মওলানা জাফর আলম।

ইফতার মাহফিলে ৪৮ এতিম হেফ্জ শিক্ষার্থীর পাশাপাশি হেফজখানার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মোহাম্মদ শহিদুল্লাহ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এম আজিজ, রসুলবাগ সমাজ কমিটির সদস্য শওকত হোসেন সুমন, সেচ্ছাসেবক লীগ নেতা নাজিম দেওয়ান, আলমগীর চৌধুরী, আফজাল হোসেন, মুন্না খান, ইয়াছিন টিপু, মানিক রাজ, শ্রমিক লীগের ইমন খান, ফিরোজ মিয়া, বাকলিয়া থান ছাত্রলীগ নেতা মোহাম্মদ তৌহিদ, মোহাম্মদ আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Leave A Reply

Your email address will not be published.