রাউজান পৌরএলাকার উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন জমির উদ্দিন পারভেজ

0 121

রাউজানের গণমানুষের নেতা এবিএম ফজলে করিম চৌধুরী এমপির পরীক্ষিত এক রাজনৈতিক কর্মী জমির উদ্দিন পারভেজ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে একজন সুচিন্তিত ও আদর্শিক সংগঠক হওয়ার লক্ষ্যে তিনি কাজ করছেন সেই ছাত্রাবস্থা থেকেই। চষে বেড়িয়েছেন রাউজানের অলিগলি। মানবতাবাদ নিয়ে রাউজানের উন্নয়নে ছিলেন মানুষের পাশে।

সেই কর্মদক্ষতাই আজ তিনি আসীন মেয়র হিসেবে। রাউজান পৌরসভায় দীর্ঘদিন চেয়ার ছিল কিন্তু মেয়র ছিল না । এই অবস্থার পরিবর্তন চেয়ে পৌরবাসী আস্থা রাখে সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর। তার ত্যাগ ও দলের প্রতি দীর্ঘদিনে পরিশ্রমের প্রতিদানস্বরূপ একজন তৃণমূলের প্রার্থী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীক উপহার পেলেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে দায়িত্বভার গ্রহণের পর থেকে পৌর এলাকার উন্নয়নে এবং পৌরবাসীর সেবায় নিজেকে সারাক্ষণ নিয়োজিত রেখেছেন মেয়র জমির উদ্দিন পারভেজ।

সারাদিন কাজ শেষে যখন মানুষ ঘুমাতে যায় তখনও তিনি থাকেন রাস্তায়, সম্প্রতি তাকে দেখা গেল গভীর রাতে পৌরএলাকায় কাজ তদারকি করতে। এ সময় তার কাছে জানতে চাইলে তিনি জানান, আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী না। আমি কাজে বিশ্বাসী। আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

এসময় ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তরুণ সমাজসেবক সাইফুদ্দিন চৌধুরী সাবু, ছাত্রনেতা জিপলু দে জিপু, যুবলীগ নেতা নাছের, মোহাম্মদ সাবের, ছাত্রলীগ নেতা নাছের, ব্যবসায়ী কামাল উদ্দিন চৌধুরী অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.