এটা বীরত্ব নয় ভাই : তামিমের উদ্দেশে ইরফান সাজ্জাদ

0 160

অনলাইন ডেস্ক:

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। এর মধ্যদিয়ে শেষ হয়েছে বাংলাদেশ ক্রিকেটে তামিমের ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের পথচলা।

বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে আয়োজিত সংবাদ সম্মেলনে অশ্রুসিক্ত তামিম বলেন, আজ এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। যদিও তিনি জানান, হুট করেই তিনি সিদ্ধান্ত নেননি।

তামিমের অবসরের এই ঘোষণার সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারণ মানুষ থেকে শোবিজ অঙ্গনের তারকারাও। তেমনই একজন ছোট পর্দার জনপ্রিয় তারকা ইরফান সাজ্জাদ।

তামিমের সংবাদ সম্মেলনের একটি ছবি পোস্ট করে ইরফান সাজ্জাদ লেখেন, ‘এটা ঠিক সময় ছিল না ভাই। কোথায় পারফরমেন্স দিয়ে স্ট্রংলি ব্যাক করবেন, বিশ্বকাপে অধিনায়ক হিসেবে বাংলাদেশকে লিড করবেন, সেটা না করে সিরিজের মাঝখানে হঠাৎ এই সিদ্ধান্ত সত্যি হতাশাজনক।

‘টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও একই কাজ করেছিলেন! এটা বীরত্ব নয় ভাই। আমরা আপনাকে খুব মিস করব।’

এদিকে তামিম ইকবালের অবসরের ঘোষণার পর আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। বৃহস্পতিবার (৬ জুলাই) সংস্থাটির ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে বিশ্বকাপের তিন মাস আগে তামিমের অবসরের ঘোষণাকে বড় ধাক্কা বলে অবহিত করেছে আইসিসি।

আইসিসি তামিমের অবসর নিয়ে তাদের বিবৃতিতে লিখেছে, ভারতে আসন্ন ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের আগে বাংলাদেশ একটি বড় ধাক্কা খেয়েছে, অধিনায়ক তামিম ইকবাল আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিশ্বকাপের মাত্র তিন মাস আগে ১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানেন ইকবাল।

Leave A Reply

Your email address will not be published.