শাকিব খানের মামলায় প্রযোজক রহমত উল্লাহর বিচার শুরু

0 191

অনলাইন ডেস্ক:

চিত্রনায়ক শাকিব খানের কাছে চাঁদা দাবি ও তাকে হত্যার হুমকির অভিযোগে করা মামলায় প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। বুধবার (৫ জুলাই) ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমা এ অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় রহমত উল্লাহ নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন।

শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এদিন শাকিব খানের আইনজীবী আসামি রহমত উল্লাহর আদালতের অনুমতি ছাড়া বিদেশ যেতে নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করেন। আদালত আবেদনটি মঞ্জুর করেন। ফলে আদালতের অনুমতি ছাড়া রহমত উল্লাহ বিদেশ যেতে পারবেন না।

গত ২৩ মার্চ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে রহমত উল্লাহর নামে এ মামলা করেন শাকিব খান। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামি রহমত উল্লাহকে ২৬ এপ্রিল আদালতে হাজির হতে সমন জারি করেন। গত ২৬ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে তিনি আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুন: বিএনপি নির্বাচনে এলে তাদের সঙ্গে সংলাপ হবে: সালমান এফ রহমান

গত ২৭ মার্চ টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খান আরও একটি মামলা করেন। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াত এ মামলা করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেন দাখিলের জন্য নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.