কিশোরগঞ্জে ট্রেনে হামলা, মাস্টার আহত

0 99

অনলাইন ডেস্ক:

কিশোরগঞ্জে এগারসিন্দুর গোধূলি ট্রেনে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। সোমবার (২০ মার্চ) সকালে কিশোরগঞ্জ রেলওয়ের কর্তব্যরত স্টেশন মাস্টার আনোয়ার করিম বিষয়টি নিশ্চিত করেছে।

তিনি জানান, রোববার (১৯ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জেলার কটিয়াদী উপজেলা মানিকখালী এলাকায় এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় ট্রেনের সহকারী লোকোমোটিভ মাস্টার আহত হয়েছেন। ট্রেনের লোকোমোটিভ এল/এস উইন্ডো গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে এবং ট্রেনের গার্ড ব্রেকেও হামলা চালায় দূর্বৃত্তরা। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

জানা গেছে, এগারসিন্দুর গোধূলি ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। ট্রেনটি রাত সাড়ে ১০টায় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলা মানিকখালী এলাকায় পৌঁছালে সেখানে না দাঁড়ালে দূর্বৃত্তরা ট্রেনে পাথর নিক্ষেপ করে। এতে ট্রেনটির সহকারী লোকোমোটিভ মাস্টারের হাত কেটে যায়। ট্রেনের লোকোমোটিভ এল/এস উইন্ডো গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয়ে। এছাড়াও ট্রেনটির গার্ড ব্রেকেও হামলা চালায় দুর্বৃত্তরা।

সহকারী লোকোমোটিভ মাস্টার মো. কাওছার হোসেন জানান, স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে আসার পর রাত সাড়ে ১০টার দিকে মানিকখালী আসার পর এ হামলার ঘটনা ঘটেছে। ট্রেনটি এখানে থামানোর সিগন্যাল ছিল না। তাই এখানে আমরা ট্রেনটি থামায়নি। মূলত না থামানোর কারণেই বৃষ্টির মতো পাথর নিক্ষেপ করেছে। সেই পাথরের আঘাতে ট্রেনের লোকোমোটিভ এল/এস উইন্ডো গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয় এবং আমার হাত কেটে যায়। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারাই ব্যবস্থা নিচ্ছেন।

সোমবার ট্রেনটি সকাল সাড়ে ৬টার দিকে কমলাপুরের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করেছে।

Leave A Reply

Your email address will not be published.