স্বামী কারাগারে থাকার সুযোগে গৃহবধূকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

0 136

অনলাইন ডেস্ক:

স্বামী কারাগারে থাকার সুযোগ নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চট্টগ্রামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে চট্টগ্রাম নগরীর বন্দরটিলা এলাকা থেকে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেপ্তার মো. জসিমের (৪২) বাড়ি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা গ্রামে। ওই গৃহবধূ নগরীর পতেঙ্গা এলাকার বাসিন্দা।

র‌্যাবের চট্টগ্রাম জোনের উপ-অধিনায়ক মেজর রেজোয়ান সিদ্দিক জানান, জসিম পেশায় একজন ডুবুরি। কর্ণফুলী নদীর তলদেশ থেকে লোহার টুকরাসহ বিভিন্ন পরিত্যক্ত সরঞ্জাম কুড়িয়ে বিক্রি করে। আক্রান্ত গৃহবধূর স্বামী একটি মামলার আসামি হয়ে গত বছরের ২৬ সেপ্টেম্বর জেলে যান। জসিম গৃহবধূর স্বামীর পরিচিত ছিল।

স্বামীর অনুপস্থিতির সুযোগে মোবাইলে কথাবার্তা বলে তার স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে জসিম। বাসায় আসা-যাওয়ার সুবাদে বিভিন্ন ব্যক্তিগত ছবি তুলে গৃহবধূকে ব্ল্যাকমেইল শুরু করে। ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে বাসায় এবং আবাসিক হোটেলে নিয়ে গিয়ে কয়েকদফা ধর্ষণ করে।

মেজর রেজওয়ান আরও জানান, গত ৭ মার্চ স্বামী জেল থেকে ছাড়া পান। তখন গৃহবধূ তার স্বামীকে সবকিছু খুলে বলেন। এরপর ওই দম্পতি র‌্যাবের কার্যালয়ে গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।

জসিমকে গ্রেপ্তারের পর তার মোবাইলে ৭টি ব্যক্তিগত মুহূর্তের ছবি পাওয়া গেছে বলে র‌্যাবের এই কর্মকর্তা জানান।

Leave A Reply

Your email address will not be published.