২২ বছর পর এই প্রথম নায়কের সমান পারিশ্রমিক পেলাম: প্রিয়াঙ্কা

0 198

অনলাইন ডেস্ক:

ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই একচেটিয়া নায়কতন্ত্র। স্ক্রিন স্পেস কিংবা পারিশ্রমিক, সব জায়গায় নায়কদেরই রমরমা আধিপত্য। নায়িকারা যেন সিনেমার অলংঙ্কার। তবে এসব এখন অনেকটাই বদলাতে শুরু করেছে বেশ ভালোভাবেই।

বরাবরই নায়ক-নায়িকার পারিশ্রমিক নিয়ে আলাপ শোনা যায় বিশ্বের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের কাছ থেকে। তবে এবার একটা ভিন্ন খবর জানালেন বলিউডে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডের গণ্ডি পেরিয়ে দীর্ঘদিন ধরেই হলিউডে কাজ করছেন এই অভিনেত্রী। বলিউডে বরাবরই পারিশ্রমিক বৈষম্যের শিকার হলেও এবার হলিউডে তা নিয়ে অন্যরকম অভিজ্ঞতা হয়েছে প্রিয়াঙ্কার। সেখানে নায়কের সমান পারিশ্রমিক পেয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন তিনি।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, এই মুহূর্তে হলিউড সিনেমা ‘সিটাডেল’-এর প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। সেই প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘হয়ত আমার কথা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। তবুও বলতে চাই, গত ২২ বছর ধরে বিনোদনজগতে নানা ধরনের কাজ করে যাচ্ছি। কিন্তু সব সময়ই নায়কদের তুলনায় কম পারিশ্রমিক জুটেছে। তবে এই প্রথম সিটাডেলের নায়ক রিচার্ড ম্যাডেনের সমান পারিশ্রমিক পেয়েছি। যা কিনা সত্যিই ভাল লাগার মতো ঘটনা।’

বলিউডের ‘দেশি গার্ল’ খ্যাত প্রিয়াঙ্কার বসবাস এখন আমেরিকায়। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। এরপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

Leave A Reply

Your email address will not be published.