রেলস্টেশনে তরুণীকে লাঞ্ছনা, এক বখাটে গ্রেপ্তার

0 129

নরসিংদী রেলস্টেশনে আধুনিক পোশাক পরা এক তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় ইসমাইল নামে এক বখাটেকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে।

শুক্রবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে পুরো বিষয়টি অনুসন্ধানে মাঠে নেমেছে সরকারের একাধিক গোয়েন্দা সংস্থা। জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেলে নরসিংদী স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটেদের ও অন্য নারীটিকে গ্রেপ্তার করতে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

স্টেশন মাস্টার এটিএম মুছা জানিয়েছেন, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। সিসি টিভির ফুটেজ দেখে বখাটে ও উচ্ছৃঙ্খল মহিলার বিষয়ে তদন্ত করছে পুলিশ।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় জিআরপি পুলিশের পাশাপাশি জেলা পুলিশও তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় ওসি ডিবির নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ইসমাইল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। একই সাথে ঘটনার সুষ্ঠু তদন্তে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, বুধবার ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিলেন। ওই সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করেন। একপর্যায়ে স্টেশনে স্থানীয় এক বখাটেসহ ঐ মহিলা ঢাকা থেকে আসা তরুণী ও যুবককে মারধর শুরু করে এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করে। তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। অন্যদিকে তরুণীকে লাঞ্ছিতের ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে।

Leave A Reply

Your email address will not be published.