চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0 451

সাবেক মন্ত্রী ডাকসু’র প্রাক্তন জিএস জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র ছেলে জা’পার নব নির্বাচিত যুগ্ম মহাসচিব আশিক আহমেদের উপর নীলফামারী-১ এর সংসদ সদস্য আহসান আদেলুর রহমানের নগ্ন হামলা ও শারীরিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ শনিবার (১৪ মে) চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মরহুম জিয়াউদ্দিন আহমেদ বাবলু স্মৃতি পরিষদ।

সমাবেশে এসময় বক্তারা বলেন, অবিলম্বে এম.পি আদেলুর রহমানকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি, একজন আইনের রক্ষক হয়ে একজন সংসদ সদস্য দলীয় কার্যালয়ে প্রকাশ‍্যে আশিক আহমেদের এই হামলা অত্যন্ত দুঃখজনক ও লজ্জাকর ঘটনা।

বক্তারা আরও বলেন, এ ঘটনার জন‍্য একটি দলীয় তদন্ত কমিটি গঠন করে সুষ্ঠু তদন্তের মাধ‍্যমে দৃষ্টান্তমূলক শাস্তির ব‍্যবস্থা করার জন‍্য জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এম.পির কাছে দাবি জানানো হয়, অন‍্যথায় আদেলুর রহমান এম.পি কে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা সহ পরবর্তী কঠোর কর্মসূচি বাস্তবায়ন করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

পরিবারের পক্ষ থেকে মরহুম জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র চাচাতো ভাই ও রাউজান ৮নং কদলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল হক চৌধুরী লাভলু সভাপতির সমাপনী বক্তব্যে বলেন, আমরা এখনো শান্তিপূর্ণভাবে সুষ্ঠু সমাবেশ করছি, অতিশীগ্রই এ ঘটনার সুষ্ঠু বিচার না হলে পরবর্তী কঠোর ব‍্যবস্থা নিতে বাধ‍্য হব।

তিনি প্রতিবাদ সমাবেশ সফল করার জন‍্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা নাছির উদ্দিন সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আকবর, রেজাউল করিম রেজা, মোহাম্মদ ইসমাইল, সাংবাদিক আব্দুল কাদের, যুবনেতা মুসা তালুকদার, সালাউদ্দিন খোরশেদ,মোহাম্মদ সেলিম রিয়াজ আহমেদ, শেখ পারভেজ, রবিউল আলম রবি, ছাত্রনেতা শরিফুল মোল্লা নিরব, ওসমান গনি, জ‍্যাকশন সুশীল, জহিরুল হক সোহাগ, আরফান আলী শান, মোহাম্মদ রফিক, উল্লাস নাথ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.