মরদেহ ভেসে উঠল ৪৪ ঘণ্টা পর

0 176

সুন্দরবনের নদীতে পড়ে নিখোঁজ হওয়ার প্রায় ৪৪ ঘণ্টা পর লাশ পাওয়া গেছে জেলে মিরাজ হাওলাদারের (২৬)। গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে পূর্ব বনবিভাগের শরণখোলা রেঞ্জের কালামিয়া ও শ্যালার চরসংলগ্ন নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন মিরাজ হাওলাদার। এর পর থেকে স্থানীয় শতাধিক জেলে ঘটনাস্থলের আশপাশের নদীতে খোঁজাখুঁজি শুরু করেন।

আজ শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলেই ভেসে ওঠে তার মৃতদেহ। দুপুর দেড়টার দিকে নিহতের বড় ভাই মো. পলাশ হাওলাদার মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জেলে মোরেলগঞ্জ উপজেলার বারৈখালী গ্রামের নাছির হাওলাদারের ছেলে। ঈদের পরদিন বনবিভাগ থেকে পাস নিয়ে নিহত মিরাজ তার বড়ভাই পলাশের নৌকায় সুন্দরবনে মাছ ধরতে গিয়েছিলেন। ওই নৌকায় মোট ৬ জন জেলে ছিলেন।

নিহতের ভাই পলাশ হাওলাদার জানান, নৌকা থেকে নোঙর ফেলার সময় দড়িতে পা পেঁচিয়ে নদীতে পড়ে যান তাই ভাই। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই ওই এলাকায় মাছ ধরারত শতাধিক জেলেকে নিয়ে ওই এলাকায় তল্লাশি শুরু করেন তারা। যেখানে পড়ে নিখোঁজ হয়েছিলেন মিরাজ, অবশেষে সেখানেই ভেসে ওঠে তার মৃতদেহ। দুপুরে ভাইয়ের লাশ নিয়ে বাড়িতে পৌঁছেছেন বলে জানিয়েছেন পলাশ।

Leave A Reply

Your email address will not be published.