চট্টগ্রামে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

0 899

চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নস্থ মোল্লাপাড়া আবু শাহ ফকিরের বাড়িতে রুবেল শাহ নামের একব্যাক্তি স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেছে। তিনি মৃত আবুল কালাম শাহ এর বড় ছেলে। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে।

আজ শুক্রবার (৬মে) ভোর ৬টায় লাশ ময়না তদন্তের জন‍্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান, রাউজান থানা পুলিশের এস আই জুলফিকার হোসেন। তথ্যটি নিশ্চিত করেন রাউজান প্রতিনিধি মোহাম্মদ রবিউল হোসেন রবি।

খবর পেয়ে দ্রুত ছুটে আসে রাউজান থানা পুলিশের একটি টিম এবং ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে রাউজান থানা পুলিশের এস আই জুলফিকার হোসেন বলেন, লাশ ময়না তদন্তের জন‍্য মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের রিপোর্ট না আসা পযর্ন্ত কোন কিছু নির্দিষ্ট করে বলা সম্ভব নয়, তবে আমরা তদন্তের কাজ চালিয়ে যাচ্ছি।

স্থানীয় ইউপি সদস্য ও স্থানীয়রা জানান, বিগত কয়েকদিন যাবৎ মৃত রুবেল শাহ ও তার স্ত্রীর সাথে মান অভিমান চলছে। তবে নির্দিষ্ট করে কোন কারণ কেউ বলতে পারে না কেন এই আত্মহত্যা।

মৃত রুবেল শাহ এর ভাইদের কাছে জানতে চাইলে তারাও একই কথা বলেন যে, বিগত কিছুদিন ধরে ভাই ও ভাবীর মধ‍্যে মন মালিন‍্যতা চলছে, তবে এটা কি আত্মহত্যা নাকি খুন সেই ব‍্যাপারে নির্দিষ্ট কারো কোন বক্তব্য পাওয়া যায়নি।

জানা যায়, মৃত রুবেল শাহ পাশ্ববর্তী এলাকা কদলপুর মানচি পাড়া থেকে বিয়ে করে। তার ঘরে ৮বছর ও ১০মাসের দুইটি সন্তান রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.