চট্টগ্রাম শিক্ষাবোর্ড: দুই কলেজে একজনও পাস করেনি

0 400

চট্টগ্রাম শিক্ষাবোর্ডে এ বছর এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১৬টি কলেজে শতভাগ পাস। আর একজনও পাস করেনি এমন কলেজের সংখ্যা দুটি।

আজ রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য জানান চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ।

তিনি বলেন, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের অধীন ২৬৭টি কলেজের শিক্ষার্থীরা এবার পরীক্ষায় অংশ নেয়। মহলছড়ির বৌদ্ধ শিশুঘর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে চারজন পরীক্ষায় অংশ নিয়ে করে কেউ পাস করেনি। এছাড়া চট্টগ্রাম আইডিয়াল কলেজ থেকে একজন পরীক্ষার্থী অংশ নেয়, কিন্তু পাস করতে পারেনি।

তিনি আরও বলেন, চট্টগ্রামে শতভাগ পাস করেছে এমন কলেজের সংখ্যা ১৬টি। চট্টগ্রাম কলেজ, ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ, হালিশহর ক্যাটনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ, ক্যাটনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম কলেজিয়েট স্কুল, সেন্ট প্লাসিড’স স্কুল অ্যান্ড কলেজ, বাংলাদেশ নৌবাহিনী স্কুল অ্যান্ড কলেজ কাপ্তাই, লামার কোয়ান্টাম কলেজ, ফৌজদারহাট ক্যাডেট কলেজ, সেন্ট স্কলাসটিকা গার্লস স্কুল অ্যান্ড কলেজ, কাফকো স্কুল অ্যান্ড কলেজ, সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ, কক্সবাজারের বিয়াম ল্যাবরেটরি ( ইংরেজি মাধ্যম) স্কুল অ্যান্ড কলেজ, মেরন সান কলেজ, পশ্চিম কদুরখীল স্কুল অ্যান্ড কলেজ ও চট্টগ্রাম ল্যাবরেটরি কলেজে শতভাগ পাস করেছে।

Leave A Reply

Your email address will not be published.