সিলেটে গোপন বৈঠককালে ৩ শিবির কর্মী আটক

0 154

সিলেট নগরীর আলীয়া মাদরাসা মাঠের পাশের মাদরাসা পাঠাগারের একটি গোপন কক্ষ থেকে শিবিরের তিন কর্মীকে আটক করেছে কোতোয়ালি পুলিশ।

আজ বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডেলিগেট কার্ড, ডায়েরি, বই উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, সিলেট শহরতলীর জালালাবাদ থানাধীন আটগাঁও গ্রামের আব্দুল গফুরের পূত্র আমিনুর রহমান, দক্ষিণ সুরমার সিলামের আসাদ মিয়ার পূত্র শাহার আহমদ তানভির আহমদ নামের আরও এক যুবক।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ২ জন শিবির নেতাকে আটক করেছে। সেই সাথে সন্দেহজনক হিসেবে আরও এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

আটককৃতদের নিয়ে আলিয়া মাদ্রাসায় অভিযান চালানো হয়। এসময় দুটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।সম্মেলনে জামায়াত-শিবিরের দায়িত্বশীল অনেক নেতা উপস্থিত থেকে দলীয় কার্যক্রম গতিশীলসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দিচ্ছিলেন।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী বলেন, সিলেট আলিয়া মাদ্রাসার পরিত্যক্ত পাঠাগারে কিভাবে শিবিরের নেতাকর্মীরা সম্মেলন করে সে বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে এসব বিষয়ে মাদ্রাসার প্রিন্সিপালসহ সংশ্লিষ্ট সবার সাথে কথা বলবে পুলিশ। এসময় পুলিশ ব্যানার, ডাইরি, আইডি কার্ড উদ্ধার করেছে।

Leave A Reply

Your email address will not be published.