চট্টগ্রামের ৩ নং ইউনিট আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন

0 137

নিজস্ব প্রতিবেদক:

২১নং জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ৩ নং ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন হয়। নগরীর রীমা কনভেনশন সেন্টারে এ সম্মেলন উদ্বোধন করেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মানস রক্ষিত, নির্বাহী সদস্য প্রকৌশলী বিজয় কিষান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া।

 

সম্মেলনে অতিথিদ্বয় বলেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।। আর খেয়াল রাখতে হবে এই সম্মেলনে দলের মধ্যে জামাত-বিএনপি, মৌলবাদ, জঙ্গি কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত কেউ যাতে অন্তর্ভুক্ত নেতৃত্বে না আসেন। নইলে এই অপশক্তির সদস্যরা দলকে বেকায়দায় ফেলানোর চেষ্টা করবে। এতে করে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড সহ অতীতের সুনাম ক্ষুণ্ন হবে।

 

নেতৃবৃন্দ বলেন, দলকে সুসংগঠিত করতে আপনারা আপনাদের মেধা মনন দিয়ে আগামী দিনের নেতৃত্বকে এগিয়ে নিয়ে যাবেন এমনটা আশা করি। পরে উপস্থিত কাউন্সিলরদের জাহাঙ্গীর মোস্তফা কে সভাপতি ও বাবুল দেবকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

Leave A Reply

Your email address will not be published.