বিল পরিশোধ না করে রেডিসন ব্লুর ২০তলা থেকে লাফিয়ে পড়লেন আরিফ

0 487

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের পাঁচ তারকা ‘রেডিসন ব্লু’ হোটেলে নাস্তা করে ২০তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন আরিফ কবির (২৪) নামে ঢাকার এক যুবক। হোটেল কর্তৃপক্ষের বরাতে এমনটাই জানিয়েছে পুলিশ।

সোমবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আরিফ কবির ঢাকার মোহাম্মদপুর থানার তাজমহল রোডের এনামুল কবিরের ছেলে।

হোটেল কর্তৃপক্ষের বরাতে পুলিশ জানায়, হোটেল রেডিসন ব্লু’র ২০তলায় অবস্থিত মেজুদা রেস্টুরেন্ট ও বারে নাস্তা করেন ওই যুবক। পরে বিল পরিশোধ না করে অস্বাভাবিক আচরণ করতে থাকেন। এক পর্যায়ে তিনি রেস্টুরেন্টের চেয়ারে ঘুমিয়ে পড়েন। পরবর্তীতে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আবার বিল চাইলে তিনি আচমকা ২০তলার রেলিং থেকে লাফ দিয়ে হোটেলের ষষ্ঠ তলার স্প্যার ছাদে পড়েন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার এসআই শিমুল চন্দ্র দাশ বলেন, রাত ৯টায় বিল পরিশোধ না করে ওই যুবক অস্বাভাবিক আচরণ করে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। পরে তিনি ২০তলা থেকে লাফ দেন। পরবর্তীতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। লাশ মর্গে পাঠানো হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দীন জানান, কী কারণে যুবকটি লাফ দিয়েছে, সেই বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হচ্ছে।

, তিনি আরো জানান বিল দেওয়া নিয়ে বিশ তলার উপর থেকে যুবকটি লাফ দিয়েছে সেই বিষয়ে আমরা নিশ্চিত নই। তবে যুবকটি ব্যক্তিগত বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.