ন্যায্যমূল্যের ৩৯ টন চাল-আটা উদ্ধার, আটক ২

0 133

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর ভাষানটেক এলাকা থেকে ৩৯ টন (৩৯ হাজার কেজি) ন্যায্যমূল্যের চাল ও আটাসহ কালোবাজারি চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব-৪। এ সময় একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

সোমবার (২০ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ৩টা পর্যন্ত এ অভিযান চলে। আটককৃতরা হচ্ছেন মো. শরিফুল ইসলাম ও মো. আব্দুর রহিম।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা রেশনিং দফতরের রেশনিং এলাকা ডি-৯ এর এরিয়া রেশনিং কর্মকর্তাসহ অভিযান চালানো হয়। অভিযানে রাজধানীর ভাষানটেকের বাগানবাড়ী এলাকায় সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী মজুদকারী কালোবাজারি চক্রের অসাধু ব্যবসায়ী দুই সদস্যকে আটকের সময় ২৪ হাজার কেজি চাল, ১৫ হাজার কেজি আটা, একটি মিনি ট্রাক, একটি ওজন পরিমাপক মেশিন ও একটি সেলাই মেশিন উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম  জানান, আটকদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে কালোবাজারিতে ন্যায্যমূল্যের চাল ও আটা বিক্রয় করেছিল। চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সরকার ঘোষিত ন্যায্যমূল্যের চাল ও আটা সংগ্রহ করে, বস্তা পরিবর্তন করে ক্রেতাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ব্রান্ডের বস্তায় প্যাকেটজাত করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করত।

তাদের বিরুদ্ধে ভাসানটেক থানায় মামলা করা হবে। কালোবাজারি চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে বলে জানান সাজেদুল ইসলাম।

 

 

Leave A Reply

Your email address will not be published.