জাতীয় ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

0 114

নিজস্ব প্রতিবেদক :

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা তিনটি ম্যাচে জয়ের মাধ্যমে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট দলের সব সদস্য ও ম্যানেজমেন্ট সংশ্লিষ্টদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দুই ম্যাচ হাতে রেখেই শুক্রবার মিরপুর শেরে-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টানা তৃতীয় জয়ে পাঁচ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ নিশ্চিত করে টাইগারেরা।

শুক্রবার (৬ আগস্ট) রাতে পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অস্ট্রেলিয়ার বিপক্ষে এই সিরিজ জয়ে জাতীয় ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। অন্যদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়াকে ১০ রানে হারিয়েছে স্বাগতিক বাংলাদেশ। এই জয়ের মাধ্যমে প্রথম বারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে কোনো ক্রিকেট সিরিজ জয়ের স্বাদ পেল বাংলাদেশ।

এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী অস্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সব খেলোয়াড়, কোচ, ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান।

পর পর তিন ম্যাচে যথাক্রমে ২৩ রান, ৫ উইকেট এবং ১০ রানে জিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে ৩-০ ব্যবধানে এগিয়ে গেল বাংলাদেশ দল।

 

Leave A Reply

Your email address will not be published.