রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়ে পরে অস্বীকার করলেন একরামুল চৌধুরী

0 207

নিজস্ব প্রতিবেদক :

রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়ে পরে আবার তা অস্বীকার করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন একরাম চৌধুরী।

তিনি বলেন, আমি ও আমার ছেলে সিদ্ধান্ত নিয়েছি আর রাজনীতিই করব না। সেটা জেলা হোক আর বাংলাদেশ আওয়ামী লীগ হোক, কোথাও থাকব না।

এসময় বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পীর সাহেব নামধারী বদমাশ’ বলে আখ্যায়িত করেন একরাম চৌধুরী।

কাদের মির্জা প্রসঙ্গে তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব আমাকে নিরপেক্ষভাবে একটা দিন সময় দেন, আমি তার (কাদের মির্জা) জিহ্বা টেনে ছিঁড়ে ফেলব। কারণ এ বদমাশ ভাইয়ের (ওবায়দুল কাদের) নাম করে আবার ভাইকেই অপমান করে।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটির বিষয়ে একরাম চৌধুরী বলেন, ঢাকায় ডুপ্লেক্স বাড়ি আর সুইমিংপুল ব্যবহারকারী কেউ কেউ রাজনীতিতে আসতে চান। তবে আমার ছেলেরাও (দলীয় নেতাকর্মী) তাদের আলুভর্তা বানিয়ে ফেলবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমকে উদ্দেশ করে তিনি বলেন, আমি থাকব না ঠিক আছে, তবে কোনো ছেলেপেলে নিয়ে রাজনীতি করবেন না। ভালো-ভদ্রমানুষ তৈরি করেন। আর ভুলেও আপনি ওই বদমাশের (কাদের মির্জা) কাছে যাবেন না।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান, আবদুল মোমিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, নোয়াখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গুলজার হোসেন জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান।

Leave A Reply

Your email address will not be published.