চেকপোস্টে মাইক্রোবাস চাপায় পুলিশ সদস্য নিহত

0 152

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের সাতকানিয়ায় একটি বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় চেকপোস্টে দায়িত্বরত রাব্বি ভূঁইয়া (২৮) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আরাফাত হোসেন নামে আরেক পুলিশ সদস্যও আহত হন।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে দোহাজারী হাইওয়ে থানার সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। রাব্বি ভূইয়া নরসিংদীর পলাশ থানার মালিথা চরসিন্দু এলাকার মোজাম্মেল হকের ছেলে।

হাইওয়ে চট্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফরহাদ  বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লকডাউনের ডিউটি পালন করছিলেন দোহাজারী হাইওয়ে থানার কনস্টেবল রাব্বী ও আরাফাত হোসেন। কক্সবাজারের দিক থেকে একটি মাইক্রোবাস যাত্রী নিয়ে চট্টগ্রামের দিকে আসছিল। গাড়িটি চেকপোস্টের ওপর তুলে দেয় চালক। এতেই এই হতাহতের ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রংয়ের মাইক্রোবাস (চট্ট মেট্রো-চ-১১-৫২২৫) দায়িত্ব পালনরত দুই কনস্টেবলকে চাপা দেয়। এতে কনস্টেবল রাব্বী মাথায় গুরুতর আঘাত পান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। অপর কনস্টেবল আরাফাত হোসেন ডান হাতের কনুই ও পায়ে আঘাত পেয়েছেন। তাকে দোহাজারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, চালক গাড়িটি দোহাজারী পৌরসভার সড়কে রেখে পালিয়ে গেছে। গাড়িটি জব্দ করে দোহাজারী হাইওয়ে থানায় রাখা হয়েছে। ঘটনায় জড়িত গাড়ির চালককে আটক করতে পুলিশ কাজ করছে।
চেকপোস্টে মাইক্রোবাস চাপায় পুলিশ সদস্য নিহত।

Leave A Reply

Your email address will not be published.