খালেদা জিয়াকেও আম উপহার দিয়েছে পাকিস্তান

0 162

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আম উপহার পাঠিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় খালেদা জিয়ার গুলশানের বাসায় পাকিস্তান হাইকমিশন থেকে উপহারের আমের ঝুড়ি পৌঁছে দেওয়া হয়।

এর আগে গত ১৭ জুন যুক্তরাষ্ট্র-ভারত-পাকিস্তানসহ ঢাকায় অবস্থিত বিদেশি দূতাবাস ও হাই কমিশনে মৌসুমী ফল আম উপহার দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এ প্রসঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স  বলেন, শুধু পাকিস্তানের পক্ষ থেকে আম নয়, জাপান থেকে চকলেট দেয়া হয়, সৌদি আরবের পক্ষ থেকে খেজুর, রাশিয়া, ইন্ডিয়া, ইউরোপসহ বিভিন্ন দূতাবাস থেকে উপহার আসে। সেটা শুধু বিএনপি বা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য না, এটা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং আরও কয়েকটি রাজনৈতিক দলের কাছেও পাঠানো হয়।

তিনি আরও বলেন, আমাদের পক্ষ থেকেও ঢাকার সকল দূতাবাসে এবং আন্তর্জাতিক সংস্থায় উপহার পাঠানো হয়। বিভিন্ন সিজনে এসব ফলমূল পাঠানো হয়। পহেলা বৈশাখে পিঠাপুলি, যদি কোনো দূতাবাস বা সংস্থায় নারী থাকেন, ক্ষেত্রবিশেষে সেখানে শাড়িসহ নানা উপহার পাঠানো হয়। এগুলো মূলত সৌজন্যতার অংশ।

গতকাল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও উপহার হিসেবে আম পাঠায় পাকিস্তান।

জানা গেছে, বাংলাদেশের রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও উপহার হিসেবে আম পাঠিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এর আগে পাকিস্তানের প্রধানমন্ত্রীকে আম উপহার পাঠান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave A Reply

Your email address will not be published.