চট্টগ্রামে ১১ জনের মৃত্যু, শনাক্ত ৯৮৫

0 125

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরো ১১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৮৫ জন। সোমবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন অফিস থেকে এসব তথ্য জানান হয়েছে। এতে বলা হয় গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নমুনা পরীক্ষা করা হয়েছে ২৭৮৬ জনের। সংক্রমণ শনাক্তের হার ৩৫ শতাংশ। আগের দিন রোববার আক্রান্ত হন ৯২৭ জন এবং শনিবার এ সংখ্যা ছিল ৭৪২। নতুন আক্রান্ত ৬৯২ জন মহানগরীর বাসিন্দা। বাকি ২৯৩ জন বিভিন্ন উপজেলার। এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছেন ৮৩ হাজার ৮৭১ জন। মারা গেছেন ৯৮৪ জন।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (রোববার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে দুই হাজার ৭৮৬ জনের নমুনা পরীক্ষায় ৯৮৫ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। তাদের মধ্যে নগরের ৬৯২ ও উপজেলার ২৯৩ জন।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৪৯ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৮৪ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫২ জন ও শেভরন হাসপাতাল ল্যাবে ৬৩ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

একই সময়ে জেনারেল হাসপাতাল আরটিআরএল ল্যাবে ১৩ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৩৮ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১০৩ জন এবং অ্যান্টিজেন টেস্টে ২৮১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

Leave A Reply

Your email address will not be published.