সম্প্রতি এবি ব্যাংক লিমিটেড ও এস.এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। এই সমঝোতা স্মারকের ভিত্তিতে এস.এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের দেশব্যাপী কালেকশন এবি ব্যাংকের সকল শাখা ও এজেন্ট আউটলেটের মাধ্যমে সংগ্রহীত হবে। এছাড়াও, এস. এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ২৫০০ কর্মকর্তা ও কর্মচারীদের বেতন এখন থেকে এবি ব্যাংকের মাধ্যমে প্রদান করা হবে এবং এস. এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সকলেই এবি ব্যাংকের ক্রেডিট কার্ড সুবিধা উপভোগ করতে পারবেন।

এবি ব্যাংক লিমিটেডের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক জনাব তারিক আফজাল এবং এস. এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান জনাব মোঃ শাহাবুদ্দিন আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ প্রসঙ্গে উল্লেখ্য যে, বিগত প্রায় ৩৩ বছর ধরে এস. এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ দু’টি জনপ্রিয় ব্র্যান্ড গোয়ালিনী ও মুসকান নামক ৮টি মাষ্টার প্রোডাক্ট নিয়ে দেশের শিল্পখাতের বিভিন্ন সেক্টরে, যেমনঃ ভোজ্যতেল রিফাইনারি (ঢাকা ও চট্রগ্রাম), কন্ডেন্সড মিল্ক, দুগ্ধজাত পণ্য, চা পাতা, আটা, ময়দা, সুজি, লবণ, পানি, কাগজ শিল্প ও কাগজজাত পণ্য ইত্যাদি সহ সর্বমোট ১৭টি শিল্প প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের ভোগ্যপণ্য ও শিল্পে অসামান্য অবদান রেখে চলেছে এবং দেশের প্রথম বেসরকারী ব্যাংক হিসেবে এবি ব্যাংক চার দশক ধরে দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করে চলেছে।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here