নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ মঙ্গলবার (১৫ জুন) রাজস্ব সার্কেল-৪ ও ৬ এর আওতাধীন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বকেয়া হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি আদয়ের লক্ষ্যে রাজস্ব সার্কেল-৪ এর আওতাধীন পাথরঘাটা এলাকায় হোল্ডিং ট্যাক্স বাবদ ১ লাখ ৬৯ হাজার ৬৫ টাকা ও ট্রেড লাইসেন্স বাবদ ১ লাখ ০৪ হাজার ৫শত ৮০ টাকা, রাজস্ব সার্কেল-৬ এর আওতাধীন সরাইপাড়া এলাকায় হোল্ডিং ট্যাক্স বাবদ ৮ লাখ ৪৫ হাজার ৯শত ৬০ টাকা ও ট্রেড লাইসেন্স ফি বাবদ ৩৫ হাজার ৮ শত ৬০ টাকাসহ সর্বমোট হোল্ডিং ট্যাক্স বাবদ ১০ লাখ ১৫ হাজার ২৫ টাকা ও ট্রেড লাইসেন্স ফি বাবদ ১ লাখ ৪০ হাজার ৪ শত ৪০ টাকা আদায় করা হয়। উভয় অভিযানে ট্রেড লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা দায়ে ছয়টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সিটি কর্পোরেশনের বকেয়া হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি আদায়কল্পে এ অভিযান অব্যাহত থাকবে। সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেসাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে পৃথক পৃথক ভাবে এই মোবাইল কোর্ট পরিচালিত হয়। অভিযানে ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here