চট্টগ্রামে সংকেত না মেনে এএসআইকে পিষে দিল মাইক্রোবাস

0 170

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রামের চান্দগাঁওয়ে মাইক্রোবাসের চাপায় কাজী মো. সালাউদ্দিন নামের পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন ,ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীন গত ১০ জুন, ২০২১ খ্রী দিবাগত রাতে চান্দগাঁও থানাধীন মৌলভী পুকুর পাড় থেকে সিএন্ডবি ও আশপাশ এলাকায় সিরা-৩১ (নৈশ) ডিউটিতে নিয়োজিত ছিলেন। ডিউটিকালীন সময়ে তিনি গোপন সংবাদের ভিত্তিতে একটি কালো হাইস (মাইক্রোবাস) যোগে পার্বত্য এলাকা হতে চোলাইমদ সহ চট্টগ্রাম শহরের দিকে আসার তথ্য পান। উক্ত তথ্যের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্সসহ অদ্য ১১/৬/২০২১ তারিখ ভোর অনুমান ০৪:০০ ঘটিকায় চান্দগাঁও থানাধীন মেহেরাজখানঘাটা পেট্রোল পাম্পের সামনে রাস্তার উপর গাড়ীটি দেখে থামানোর জন্য সিগন্যাল দেন। কিন্তু গাড়ীর চালক প্রথমে গাড়ীটি থামানোর মত করে আবার গাড়ীর গতি বাড়িয়ে এএসআই সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই সালাউদ্দিনের মৃত্যু হয়েছে। আহত কনস্টেবল মাসুমকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম এএসআই/কাজী মোঃ সালাহউদ্দীনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Leave A Reply

Your email address will not be published.