জীবনকে ঝুঁকিতে ফেলে জীবিকার জন্য মৃত্যুকে হাতছানি দেয়া যায় না: চসিক মেয়র

0 278

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, জীবন সবচেয়ে বড় এবং জীবিকাকেও খাটো করে দেখার অবকাশ নেই। আমাদের দেশের বেশিরভাগ মানুষের এমন কোন সঞ্চয় নেই, যা দিয়ে জীবন কাটিয়ে দিতে পারবে। তাই বিষয়টিকে গুরুত্ব দিয়ে সরকার ক্ষেত্র-বিশেষে এই লকডাউন শিথিল করেছে। লকডাউন শিথিল মানে এই নয় যে, জীবনকে ঝুঁকিতে ফেলে জীবিকার জন্য মৃত্যুকে হাতছানি দেবো।

গত শুক্রবার ( ৭ মে) ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে ঈদ উপহার সামগ্রী বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা এখন করোনা যুদ্ধে আছি, এই যুদ্ধে বিজয়ের প্রধান অস্ত্র হল মাস্ক পরিধান করা ও সামাজিক দূরত্ব বজায় রাখা। তিনি সকলকে সরকার ও বিশ্বস্বাস্থ্য সংস্থা ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান।

ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহামুদ, প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামসুল আলম, ইঞ্জি. সেলিম উল্লাহ, কফিল উদ্দীন, কাবেদুর রহমান, কুতুব উদ্দীন, মাহাবুব আলম, আমিন উদ্দীন, মো. হোসেন, নজরুল ইসলাম, ফরিদুল আলম প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.