হেফাজতে কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারি য়া নোমান ফয়েজীর ৫ দিনের রিমান্ড গ্রেফতার হওয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তার রিমান্ড মঞ্জুর করেন বলে জানান পুলিশ সুপার এস এম রশিদুল হক। গ্রেপ্তার করা ফয়েজীর একাধিক নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রমাণ পেয়েছেন এবং ফয়েজী তা স্বীকার করেচেন বলেও জানান পুলিশ সুপার।

বৃহস্পতিবার ( ৬ মে) বিকেলে নিজস্ব কার্যালয়ে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার আরো জানান, তিনটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে জাকারিয়া নোমান ফয়েজীকে। তার ১০ দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছিল। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, গেল ২৬ মার্চ সহ তার পরে আন্দোলনের নামে হামলা, ভাংচুরের ঘটনায় তার সম্পৃক্তার প্রমাণ পাওয়া গেছে। তবে অন্যান্য মামলায় তার যোগসূত্র আছে দাবী করে তদন্ত করে নিশ্চিত প্রমাণ পাওয়ার পর সেগুলোতেও তাকে গ্রেপ্তার দেখানো হবে। তবে প্রাথমিক তদন্তে অন্তত ৩ জন নারীর সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রমাণ পাওয়া গেছে জানানো হয়। এছাড়া হেফাজতের অরো নেতারা নজরদারীতে আছেন জানিয়ে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, গত বুধবার (৫ মে ) হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ।

রিপ্লাই দিন

Please enter your comment!
Please enter your name here