বাকলিয়ায় সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন

0 168
পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের আহমেদুর রহমান সড়ক বাই লেন ও ইউনুচ সড়ক বাই লেনের রাস্তার উন্নয়ন কাজ করছেন ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম

চট্টগ্রাম নগরীর ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের আহমেদুর রহমান সড়ক বাই লেন ও ইউনুচ সড়ক বাই লেনের রাস্তার উন্নয়ন কাজ শুক্রবার (৩০ এপ্রিল) সকালে উদ্বোধন করা হয়েছে। এই দুটি সড়কের বাই লেনের কাজ উদ্বোধন করেন ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলম। রাস্তার উন্নয়ন কাজ উদ্বোধনকালে কাউন্সিলর শহিদ বলেন, পশ্চিম বাকলিয়ার কোন সড়ক বাইলেন যাতে কাঁচা না থাকে সে জন্য আমার চেষ্টা আছে। চট্টগ্রাম সিটি কর্পোরশেন আগামীতে যে উন্নয়ন বাজেট ঘোষণা করবে তাতে বাকলিয়া অনগ্রসর এলাকা হিসেবে যাতে অগ্রাধিকার পায় তার জন্য মেয়র রেজাউল করিম চৌধুরীর আন্তরিক সহযোগিতা কামনা করছি। তিনি এসময় পশ্চিম বাকলিয়ার নালা-খালের পরিষ্কারে প্রয়োজনীয় লোকবল নিয়োগ করা উচিত বলে উল্লেখ করেন। না হয় বর্ষায় জলাবদ্ধতা সৃষ্টি হবে।

এসময় উপস্থিত ছিলেন মেম্বার আকবর আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান, কামাল আহমেদ, শাহাদাত রোমেল, ৩নং  ইউনিট আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক সরোয়ার আলম, যুবলীগ নেতা আমজাদ  হোসেন,ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজিম দেওয়ান, মুন্না খান, শ্রমিক লীগের সোহেল আহমেদ, বাতেন মাঝী প্রমুখ।

এদিকে ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের দেওয়ান বাজার মদিনা মসজিদের হেফজখানা ও এতিম শিশুদের সাথে নিয়ে ইফতার আয়োজন করেন কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলমের বড় ছেলে তরুণ সমাজসেবক মোহাম্মদ মাঈনুল কামাল।

 

 

Leave A Reply

Your email address will not be published.