আপাতত হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে

0 147

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিটিস্ক্যান, ইসিজি, ইকো প্রভৃতি হৃদরোগের পরীক্ষা গত বুধবার (২৮ এপ্রিল) রাতে এভারকেয়ার হাসপাতালে করা হয়েছে বলে জানিয়েছেন ডা. জাহিদ হোসেন।

বুধবার (২৮ এপ্রিল) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ডা. জাহিদ হোসেন। তিনি বলেন, খালেদা জিয়ার অবস্থা স্ট্যাবল আছে। আমরা খুব আশাবাদী তিনি খুব দ্রুত বাসায় ফিরবেন।

ডা. জাহিদ হোসেন বলেন, আজ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। আগামীকাল (২৯ এপ্রিল) আরও কিছু পরীক্ষা হবে। সেই রিপোর্টগুলো পর্যালোচনা করে খালেদা জিয়ার চিকিৎসার পরিকল্পনা নেয়া হবে। এরপর উনাকে (খালেদা জিয়া) কে বাসায় আনার সিদ্ধান্ত হবে।

ডা, জাহিদ বলেন, এর আগে গেলো ১৫ এপ্রিল ম্যাডামের সিটিস্ক্যানে ফুসফুসে অত্যন্ত মিনিমাম (কম) সংক্রমণ ছিল। কিন্তু গতকালের সিটিস্ক্যানে বিন্দুমাত্র ইনভলভমেন্ট (সংক্রমণ) নেই। কাজেই এটা ভালো দিক।

করোনার বিষয়ে জানতে চাইলে ডা. জাহিদ বলেন, খালেদা জিয়ার করোনার কোনো উপসর্গ নেই। আপনার জানেন, আন্তর্জাতিক নিয়মে আছে কারও করোনা আক্রান্তের দুই সপ্তাহ পার হলে তার থেকে অন্যরা সংক্রমিত হয় না। সেই হিসেবে ম্যাডামের ২০ দিন চলে। এখন ম্যাডামের অন্য চিকিৎসা চলছে।

Leave A Reply

Your email address will not be published.