বাকলিয়ায় দু’শো দরিদ্র পরিবারের মাঝে শিক্ষা উপ-মন্ত্রী নওফেলের ত্রাণ বিতরণ

0 472

শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর পক্ষ থেকে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে গত মঙ্গলবার (২৭ এপ্রিল) কাউন্সিলর শহিদুল আলমের বাড়ি প্রাঙ্গণে করোনায় আয় উপার্জন কমে যাওয়া দুইশত নিম্ন আয়ের পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

শিক্ষা উপ-মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম।

এাণ বিতরণ কালে কাউন্সিলর শহিদুল আলম বলেন, করোনা মহামারির কারণে দেশের সব স্তরের মানুষের আয় উপার্জনের ক্ষেত্রে নেতিবাচক প্রভাব পড়েছে। চাকরিহারা হয়েছে অনেক মানুষ। বিশেষভাবে নিন্ম আয়ের মানুষজন ক্ষতিগ্রস্ত হয়েছে। সে জন্য সরকারি উদ্যোগের পাশাপাশি সাংসদ ও শিক্ষা উপ মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর উদ্যোগে গরীব দুঃস্থ পরিবারের জন্য এই ত্রাণ বিতরণ করা হচ্ছে। যাতে খাবারের অভাবে নগরীর কোন পরিবার কষ্ট ভোগ না করে। মানবিক কারণে দেশের সাধারণ মানুষের পাশে প্রত্যেকের দাড়ানো উচিত।

এসময় ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য মুক্তিযোদ্ধা মো. মুছা,মুজিবুর রহমান,এম এ হান্নান,আবদুল হাকিম, কামাল আহমেদ,সরোয়ার আলম, ডা. মামুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নাদিম উদ্দিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজিম দেওয়ান, যুবলীগের আফজাল হোসেন উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.