রসুলবাগ আবাসিক জামে মসজিদের হেফজখানার এতিম শিশুদের সম্মানে ইফতার মাহফিল

0 121

নগরীর ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের রসুলবাগ আবাসিক এলাকা জামে মসজিদের হেফজখানার এতিম শিশুদের সম্মানে গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলের আয়োজন করে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোহাম্মদ শহিদুল আলমের বড় ছেলে তরুণ সমাজসেবক মো. মাঈনুল কামাল। ইফতার মাহফিলে ৪৮ এতিম শিশু হেফজ্ শিক্ষার্থীর পাশাপাশি শিক্ষক ও সামাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে তরুণ সমাজসেবক মাঈনুল কামাল বলেন, রমজান মাস হলো রহমত,বরকত ও মাগফেরাতের মাস। পবিত্র এই মাসে এতিমদের নিয়ে ইফতার করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করি। ইসলাম মানুষকে ভালোবাসার শিক্ষা দেয়। তাই এতিম শিশুদের ভালোবাসার বন্ধনে নিজে শরীক হওায়টা সওয়াবের কাজ মনে করেছি আমি।

তিনি বলেন, আমি আজীবন দুঃস্থ গরীবের পাশে থাকতে চাই। এজন্য সবার কাছে দোয়া কামনা করেন। ইফতারের পূর্বে দেশ ও জাতির জন্য এই মহামারী থেকে সুরক্ষিত থাকার দোয়া চেয়ে মোনাজাত করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাসুলবাগ মসজিদের ইমাম মওলানা জাফর আলম।

এসময় হেফজ্খানার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মোহাম্মদ শহিদুল্লাহ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এস এম আজিজ, রসুলবাগ সমাজ কমিটির সদস্য শওকত হোসেন সুমন, সেচ্ছাসেবক লীগ নেতা নাজিম দেওয়ান, আলমগীর চৌধুরী, আফজাল হোসেন, মুন্না খান, ইয়াছিন টিপু, মানিক রাজ, শ্রমিক লীগের ইমন খান, ফিরোজ মিয়া, বাকলিয়া থান ছাত্রলীগ নেতা মোহাম্মদ তৌহিদ, মোহাম্মদ আরিফ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.