হেফাজতের তাণ্ডবে সহযোগিতা করেছে বিএনপি: ড. হাছান মাহমুদ

0 138

দেশে হেফাজতের নেতারা যে তাণ্ডব শুরু করেছিলো তা নিয়ে গ্রেফতার হওয়া নেতারা মুখ খুলতে শুরু করেছেন। তারা ইতিমধ্যেই স্বীকার করেছে, কোথায় কখন কার বাসায় বৈঠক হয়েছে এবং কারা অর্থায়ন করেছে।

শনিবার (২৪ এপ্রিল) দুপুরে রাজধানীর মিন্টু রোডের বাসভবন থেকে অনলাইনে খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধনের পর তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এ কথা বলেছেন।

ড. হাছান মাহমুদ বলেন, ভারতের ইকনোমিক টাইমস ও বাংলাদেশের কয়েকটি পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে এসেছে, ২৬ থেকে ২৮ মার্চ সারাদেশে হেফাজতের ব্যানারে যে তাণ্ডব চালানো হয়েছে, সেখানে বিএনপি সক্রিয় অংশ নিয়ে অর্থ যোগান দিয়েছে। এতে পাকিস্তানি গোয়েন্দা সংস্থাও সাহায্য করেছে।

তিনি বলেন, হেফাজতে ইসলামের ব্যানারে ২৬ থেকে ২৮ মার্চ যেভাবে সারাদেশে তাণ্ডব চালিয়ে নিরীহ মানুষের ঘরবাড়ি-সহায়-সম্পত্তি, যানবাহন জ্বালিয়ে দেওয়া, ভূমি অফিসে আগুন দিয়ে সাধারণ মানুষের জমির দলিলপত্র পোড়ানো, ফায়ার-রেল-পুলিশ স্টেশনে হামলা করা এটি নিছক বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়ায় নিজের পক্ষ থেকে দুই হাজার স্বল্প আয়ের মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। করোনাকালে এই সাহায্যদান অব্যাহত থাকবে বলেও জানান মন্ত্রী।

Leave A Reply

Your email address will not be published.