চট্টল ইয়ূথ কয়ারের উদ্যোগে সপ্তাহব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচি

0 171

করোনা মহামারির দ্বিতীয় ঢেউ মোকাবিলা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলার জন্য সর্ব সাধারণের কাছে আহ্বান জানাচ্ছি। সরকারি নির্দেশনা অনুযায়ী পরিবারের সকলে মাস্ক পরিধান, সাবান দিয়ে হাত ধোয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে নিজে সুরক্ষিত থাকার জন্য এবং পরিবারকে সুরক্ষিত রাখার জন্যে প্রয়োজনীয় সবকিছু করতে হবে।

চট্টল ইয়ূথ কয়ার ও বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীর উদ্যোগে চান্দগাঁও থানার সহযোগিতায় এবং মোহরা ৫নং ওয়ার্ড যুবলীগ নেতা নুরুল আব্বাসের পৃষ্ঠপোষকতায় মাস্ক বিতরণ কর্মসূচি সপ্তাহব্যাপী চলবে। যাদের মাস্কের প্রয়োজন প্রত্যেকে ব্যক্তিগতভাবে যোগাযোগ করে মাস্ক সংগ্রহ করতে পারবেন। সম্প্রতি মাস্ক বিতরণ কর্মসূচির দ্বিতীয় দিনে চান্দগাঁও বাহির সিগন্যালে বিকাল ৪টায় অনুষ্ঠিত মাস্ক বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে যুবনেতা নুরুল আব্বাস উপরোক্ত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক সিনিয়র নির্বাহী প্রকৌশলী সুদন্ন বড়ুয়া।ইসমাইল চৌধুরী শাহীনের সভাপতিত্বে ও অরুণ চন্দ্র বণিকের সঞ্চালনায় অন্যদের মধ্যে জি এম বখতেয়ার, সাংবাদিক শ্যামল, ছাত্রলীগ নেতা হায়দার আলী, মো. সোলায়মান, মো. ইমরান, মো. মনির, মো. পারভেজ, মো. ইয়াছিন, মো. রহমান, মো. মাসুম, স্বপন নাথ, মো. ইদ্রিস মিয়া বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.