নিয়ম ও চুক্তিভঙ্গকারীদের ছাড় দেয়া হবে না: চট্টগ্রাম সিটি মেয়র

0 122

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী গত রবিবার (১৮এপ্রিল) বিকেলে চসিক পরিচালিত নাসিরাবাদ শপিং কমপ্লেক্স পরিদর্শনকালে বলেন, যারা ব্যবসা করেন তাদের চুক্তির শর্ত মানতে হবে।

সৌর্ন্দয্য বর্দ্ধন ক্ষুন্ন এবং শৃংখলা নষ্ট এমন কিছু করা যাবে না। এই শপিং কমপ্লেক্সটি নগরীর মূল্যবান ও ব্যবসা বান্ধব একটি প্রাতিষ্ঠানিক অবকাঠামো। এখানে ব্যবসায়ীদের অবশ্যই ক্রেতাদের স্বার্থ দেখতে হবে এবং অনৈতিক ও হয়রানীমূলক কিছু করা যাবে না। তিনি ব্যবসায়ী ও দোকান বরাদ্দপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। একে অপরের স্বাস্থ্য নিরাপত্তা রক্ষায় অবশ্যই সচেতন হতে হবে। নিয়ম ও চুক্তিভঙ্গকারীদের কোন ছাড় দেয়া হবে না।

এ সময় প্যানেল মেয়র ও বাগমণিরাম ওয়ার্ডের কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন, উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, ভারপ্রাপ্ত সচিব ও প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম এবং নাসিরাবাদ শপিং কমপ্লেক্সের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.